ভেদরগঞ্জ উপজেলায়  কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

oplus_34

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৫ জুলাই উপজেলা মুক্তি যোদ্ধা ও মুক্তি যোদ্ধার সন্তানরা বিকাল ০৫ টায় ভেদরগঞ্জ উপজেলা পরিষদ ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ভেদরগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা বঙ্গবন্ধু মুরালের সামনে এসে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলার জন্য একটি চক্র সক্রিয়। কোটা বাতিলের নামে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা চালানো হচ্ছে। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন বক্তারা।

বক্তারা আরও বলেন, দেশে অনেক দপ্তরে কোটা রয়েছে, কিন্তু মুক্তিযোদ্ধা কোটাকে নিয়ে বিতর্ক করে রাজপথে নেমে মুক্তিযোদ্ধাদেরকে অপমান করা হচ্ছে। এসময় হাইকোর্টের আদেশ মেনে নিতে আন্দোলনকারী শিক্ষার্থীদেরকে আহবান জানানো হয়।

এসময় উপজেলা মুক্তিযুদ্ধাকালীন কমান্ডার আব্দুল মান্নান রাড়ী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়লসহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফারুক হোসেন রাড়ী, সিনিয়র সহ সভাপতি শহীদুজ্জামান খান, ভেদরগঞ্জ উপজেলায় সন্তান কমান্ডের সভাপতি সুমন মাদবর, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদ জামাল মৃধা,মাস্টার মেনোন, সখিপুর থানা সভাপতি রহীমা আলী মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের প্রমুখ। মুক্তি যোদ্ধা ও মুক্তি যোদ্ধা সন্তান কমান্ড এর নেতৃবৃন্দরা মিছিলে অংশ গ্রহণ করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.