1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত সোমবার থেকে সপ্তাহজুড়ে থাকবে বৃষ্টি আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১১৮ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্টঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১২ বর্ষে পদার্পণ উপলক্ষে শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুলাই শনিবার ২০২৩ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার নির্দেশে ভেদরগঞ্জ উপজেলা শাখা এ আয়োজন করেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভেদরগঞ্জ উপজেলা শাখা কার্যালয় কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের হাতকে শক্তিশালী করতে এই অনুষ্ঠানের বিশেষ চমক হিসেবে ভেদরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটিকে পূর্ণাঙ্গ কমিটিতে রূপান্তরিত করা হয়েছে। ভেদরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু সিকদার সভাপতি ও আমান আহমেদ সজীবকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভেদরগঞ্জ উপজেলার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু সিকদারের সভাপতিত্বে ও বিএমএসএফ এর শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জাজিরা উপজেলা প্রতিনিধি শাহিন আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ভেদেরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম ওবায়েদুল হক, শরীয়তপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম গোলাম মোস্তফা, ভেদরগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো: মুন্না সিকদার, সাধারণ সম্পাদক বাবু মাষ্টার। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিএমএসএফ শরীয়তপুর জেলার সভাপতি মোঃ ফারুক আহমেদ মোল্লা। তিনি বলেন, আমরা সাংবাদিকদের ১৪ দফা দাবী নিয়ে কাজ করছি। মফস্বল সাংবাদিকদের কল্যাণে দাবী আদায়ে সব সময় যাতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে পারি সেজন্য সকলকে এক হয়ে মাঠে থাকার আহ্বান জানাচ্ছি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মো: রায়েজুল আলম, দৈনিক আজকালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মো: নাসির খান, দৈনিক আমার সংবাদ পত্রিকার ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: মাসুম তালুকদার, দৈনিক আজকের দর্পণ পত্রিকার জাজিরা উপজেলা প্রতিনিধি মো: শাওয়ন, দৈনিক সরেজমিন পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি এ.বি.এম জিয়াউল হক টিটু, গ্লোবাল ন্যাশন পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন, দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি রায়েজুল ইসলাম নয়ন, সাপ্তাহিক হৃদয় শরীয়তপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মো: সাগর, দৈনিক বর্তমান কথা পত্রিকার ভেদরগঞ্জ প্রতিনিধি মোখলেছুর রহমান মাদবর, পরিবেশ সংরক্ষণ ও মানবাধিকার ফাউন্ডেশনের সদস্য আমির হোসেন, দৈনিক দিগন্ত পত্রিকার চট্টগ্রাম জেলা প্রতিনিধি জে. এম. রফিকুল সরদার, শরীয়তপুর পোর্টালের প্রতিষ্ঠাতা সুলতান মাহমুদ সোহাগ, দৈনিক রুদ্রবাংলা পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি মো: আক্তার হোসেন মোল্লা, নারায়নপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চোকদার, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি আশিকুর রহমান হৃদয় প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency