আওয়ামী লীগ কোন ষড়যন্ত্রকে পরোয়া করে না : ইকবাল হোসেন অপু

অনলাইন//  শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, বিগত ১৪ বছরে সরকার ও আওয়ামী লীগকে নিয়ে বিভিন্ন ইস্যু ধরে দেশে এবং বিদেশে অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু কোন ষড়যন্ত্রই আমাদের দেশ ও দলকে দুর্বল করতে পারেনি। বরং আমাদের সরকার এই ষড়যন্ত্রগুলোকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে বিশ্বে আজ বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি করিয়ে দিয়েছেন। তাই আমি বিশ্বাস করি কোন ষড়যন্ত্রকে পরোয়া করে না আওয়ামী লীগ। কারণ আমাদের সাহস বঙ্গবন্ধু, আমাদের আত্মবিশ্বাস শেখ হাসিনা। তাই আমরা কাউকে ভয় করি না।

বুধবার (১৯ জুলাই) শরীয়তপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও শোভাযাত্রায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজ যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল যদি না ধরতো তাহলে দেশে আজকের এই উন্নয়ন কখনই সম্ভব হতো না। হায়েনার দল মনে করেছিল, বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করলেই দেশের পক্ষে কথার বলার আর কোন লোক থাকবে না। কিন্তু তাদের সে লক্ষ্য পূরণ হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে।

ইকবাল হোসেন অপু বলেন, শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্থাকে আরও উন্নত করতে পাঁচ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন। আওয়ামী লীগ সরকারের ক্ষমতা গ্রহণের শুরুতে দেশে বিদ্যুৎ ছিল না, রাস্তাঘাট ছিল না, কলকারখানা বন্ধ ছিল। কিন্তু এখন শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। এখন দেশে খাদ্যের কোনও অভাব নেই।

এসময় জেলা আওয়ামী লীগ, পালং-জাজিরার পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী আয়োজিত শান্তি ও শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

সংবাদ ও ছবি : ইত্তেফাক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on