1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নড়িয়া-সখিপুরে গণসংযোগ ও পথসভা – ডা. খালেদ শওকত আলী

  • প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্টঃ

শরীয়তপুর জেলার সখিপুর বাজারে দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে আওয়ামী লীগ সরকারের নেতৃত্বাধীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ ও পথসভা করেন, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকালে সখিপুর বাজার এলাকায়, ব্যবসায়ীদের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগ, সরকারের অভূতপূর্ব উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ ও গনসংযোগ ও পথসভা করেন।গণসংযোগ ও পথসভার শেষে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশের উন্নয়নকে অব্যহত রাখতে দ্বাদশ সংসদ নির্বাচনে সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান যানন।

এসময় তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান  শেখ ফজলে শামস পরস ও বাংলাদেশ যুবলীগের পক্ষ থেকে বলতে চাই, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ৩০০ আসনের মনোনয়ন চূড়ান্ত হয়ে গেছে। আর ৩০০ আসনে প্রার্থী মাননীয় জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবে আমরা নৌকার পক্ষে তাকেই ভোট দিয়ে জয় যুক্ত করবো ইনশাআল্লাহ্। এসময় ডা.খালেদ শওকত আলীর ডাকে, সখিপুর থানার আটটি ইউনিয়ন থেকে হাজার হাজার জনগণ যাদের নেতৃত্বে গনসংযোগে উপস্থিত হন। ,সখিপুর ইউনিয়ন থেকে সেকুল সরকার, জিয়াউল হক উকিল, মাস্টার সোবহান, মুরাদ বেপারী,হারুন মালত। চরসেনসাস ইউনিয়ন থেকে শাহেদ বালা, ইমন ছৈয়াল, মেহেদী হাসান, মামুন হাওলাদার। চরবাগা ইউনিয়ন থেকে মাইনুদ্দিন লস্কর, মাস্টার মতিউর রহমান, তৌহীদ বকাউল। উত্তর তারাবুনিয়া ইউনিয়ন থেকে হানিফ আসামি, স্বপন মাঝি,ছালে আহমদ সরকার। দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন থেকে আহমেদ হামিদ মাস্টার, মানিক শেখ, ফারুক বেপারী, জামাল মাল। চরকুমাইরা ইউনিয়ন থেকে ফয়সাল মোল্লা, দেলোয়ার মোল্লা, আহমাদুল্লাহ মোল্লা। ডি এম খালী ইউনিয়ন থেকে শরফুদ্দিন ঢালী, লাল মিয়া মুন্সি, মাহবুব গোলদার, মান্নান গাজী, রুকন মাহমুদ। আরশীনগর ইউনিয়ন থেকে হারুন ছৈয়াল, জালাল মাদবর। তাদের নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মী ডা. খালেদ শওকত আলীর, গনসংযোগে সখিপুর বাজার আসেন। এবং নড়িয়া উপজেলা থেকে হাজারো নেতাকর্মী যোগদেন এই গণসংযোগে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency