শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম  ভেদরগঞ্জ  উপজেলা শাখার  ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

1 min read

ডেক্স রিপোর্টঃ

শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম  ভেদরগঞ্জ  উপজেলা শাখার  দ্বি-বার্ষিক সম্মেলন-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

করিম শেখ সভাপতি ও গৌতম চন্দ্র সরকারকে সাধারণ সম্পাদক করে শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম  ভেদরগঞ্জ  উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শুরুবার (০১ সেপ্টম্বর ) বিকাল  ৪টা ৩০মিনিটে  ভেদের গঞ্জ উপজেলা অডিটোরিয়াম হলে চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও সভাপতি, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম  ড্যানি সিডাক   ও মোস্তাফিজুর রহমান সুমন সাংবাদিক, নাট্যকার, পরিচালক ও সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম কমিটির অনুমোদন করেন।  চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও সভাপতি, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম  ড্যানি সিডাক বলেন, বঙ্গবন্ধুর মানবতাবাদী চেতনা ও আদর্শকে বিশ্বে ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাচ্ছি। বিশ্বের যেকোন স্থানে শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম কে  গতিশীল করতে আমাদের আদর্শের সহযোদ্ধাদের কমিটি গঠনের মাধ্যমে সুসংগঠিত ঐক্যবদ্ধ করা অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি, ভেদরগঞ্জ  পৌর মেয়র আবুল বাশার চোকদার তিনি বলেন, এই  সংগঠনকে সার্বিক সহযোগিতা তিনি করবেন এবং শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম  ভেদরগঞ্জ  উপজেলা শাখার একটি অফিসের ব্যবস্থা করে দেবেন।

বিশেষ অতিথি,  এস এম ওবায়েদুল হক অফিসার ইনচার্জ, ভেদরগঞ্জ থানা,  মাঈন উদ্দিন আলম কোহিনুর অভিনেতা ও সহ-সভাপতি, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম,  ফিরোজশাহী (ফিরোজ মিয়া) অভিনেতা, প্রযোজক ও সহ-সভাপতি, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম, নাজিম উদ্দিন তালুকদার সহ-সভাপতি, শরীয়তপুর জেলা সাংস্কৃতিক ফোরাম,  টিপু তালুকদার,

সার্বিক ব্যাবস্থাপনায়, গৌতম চন্দ্র সরকার সদস্য সচিব, শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম, ভেদরগঞ্জ উপজেলা শাখা ।   শেখ করিম শেখ এর সভাপতিত্বে মাস্টার  মোঃ সালাহ্উদ্দিন এবং  ,মোঃ সিরাজুল হক সুজল এর সঞ্চালনায়, শরীয়তপুর জেলা  সাংস্কৃতিক ফোরাম  ভেদরগঞ্জ  উপজেলা শাখার সহ- সভাপতি-মাহবুবুর রহমান, মো: সালাউদ্দিন, সিরাজুল হক সুজল,আনোয়ার হোসেন,দেলোয়ার সরদার,মো: আলমগীর হোসেন,মেঃ হামিদুর রহমান,রহিম সিকদার,ফাহিমা তালুকদার,আনোয়ার হোসেনমোল্লা,আসাদুজ্জামান,মোশারফ সরদার

সাংগঠনিক সম্পাদকঃসালাউদ্দিন বেপারীও বাবুল হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদকঃনাসির চোকদার,দপ্তর  সম্পাদকঃজাকারিয়া মোরশেদ,  অনুষ্ঠান সম্পাদকঃএসকান্দার মোল্লা,সহ-অনুষ্ঠান সম্পাদকঃআমিনুল ইসলাম,নাট্য সম্পাদকঃআনিছুর রহমান,সাহিত্য সম্পাদকঃফারুক আলম,নৃত্য- সম্পাদঃনুসরাত জাহান,অর্থ সম্পাদকঃআফতাবুল করিম মেনন,ও সদস্য বিন্দুগণ প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.