1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

সখিপুর থানাস্থ তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠনের উপবৃত্তি পরিক্ষা ৬ই অক্টোবর // ফরম পুরণ চলছে

  • প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৫ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা//  সখিপুর থানাস্থ উত্তর ও দক্ষিণ তারাবুুনিয়ার সর্ব প্রথম ও বৃহত্তম সংগঠন তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠনের ১৯ তম উপবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৬ই অক্টোবর ২০২৩ ইং শুক্রবার । বিগত বছরের ন্যায় এবারও উত্তর ও দক্ষিণ তারাবুুনিয়ার সকল প্রাথমিক স্তরের শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে এবং ভেদরগঞ্জ উপজেলাধীন সকল মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ হতে ১০ম শ্রেণীর ছাত্রছাত্রীরা পরিক্ষায় অংশ গ্রহন করতে পারবে । একই সাথে ভেদরগঞ্জ উপজেলাধীন সমমানের মাদ্রাসা শিক্ষার্থীরাও অংশ গ্রহন করতে পারবে।  ভেদরগঞ্জ উপজেলাধীন সকল স্কুলে নির্দিষ্ট তারিখে সংগঠনের আবেদন ফরম পাঠানো হবে। এছাড়াও অনলাইন থেকে আবেদন করে পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে। রেজিষ্ট্রেশন শেষ ১৩ই সেপ্টেম্বর ২০২৩ইং। বিশেষ বিবেচনায় পরিক্ষার দিন কোনো শিক্ষার্থী ফরম পূরণ করে পরিক্ষায় অংশগ্রহণ করতে পারবে না ) প্রতিটি আবেদন ফরমের মুল্য তৃতীয় – পঞ্চম শ্রেণি ৩০ টাকা। ৬ ষষ্ঠ -দশম শ্রেণি ৪০ টাকা মাত্র । পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রতি শ্রেণি হতে প্রাপ্ত নাম্বারের ভিত্তিতে প্রাথমিকে দশ জন এবং মাধ্যমিকে ৭জন করে মেধা তালিকা প্রকাশ করা হবে। পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে, ২৩ই অক্টোবর ২০২৩ইং রোজ: সোমবার সকাল ১০:০০ ঘটিকায়। তৃণমূল পরিবারের পক্ষ থেকে সম্মানিত শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ কে বৃত্তি পরীক্ষা বিষয়ে সহযোগীতা করার জন্য অনুরোধ জানানো হয়েছে।  আব্বাস আলি উচ্চ বিদ্যালয়ের একঝাঁক মেধাবী শিক্ষার্থীরা ভেদরগঞ্জ উপজেলার দরিদ্র ও ঝরে পড়া শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহী, ক্যারিয়ার গাইডলাইন ও আর্থিক সহযোগিতা করার জন্য ২০০৩ সালে ১৩ ই ফেব্রুয়ারী, বৃহস্পতিবার বিকাল ৩:০০ ঘটিকায় উত্তর ও দক্ষিণ তারাবুুনিয়ার সর্ব প্রথম সংগঠন তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠন প্রতিষ্ঠিত করেন। তৎকালীন সময়ে পূর্ব শরীয়তপুরের সখিপুর থানার অন্তর্গত উত্তর ও দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে আব্বাস আলী উচ্চ বিদ্যালয় ছিলো একমাত্র মাধ্যমিক বিদ্যালয়। সেসময় উত্তর ও দক্ষিণ তারাবুনিয়া সহ ভেদরগঞ্জ উপজেলা অঞ্চলের ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষার প্রসার ও তাদের ক্যারিয়ার গঠন এবং শিক্ষার্থীদের সার্বিক দিক নির্দেশনার কথা বিবেচনা করে তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠন প্রতিষ্ঠা করা হয়।প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার ক্ষেত্রে, মেধাবী শিক্ষার্থীরা অনুপ্রেরণা,ও অবহেলিত জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছে এই সংগঠন । তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠন পবিত্র মাহে্ রমজানে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা, বৃক্ষ রোপণ, ব্লাড ক্যাম্পিং, সহ বিভিন্ন সেবা মূলক কাজে নিয়োজিত আছে।

বৃত্তি পরীক্ষার ফরমে পরীক্ষা বিষয়ে বিস্তারিত জানার জন্য নিম্মের লিংক এ প্রবেশ করুন। অথবা নিম্নের নাম্বারে যোগাযোগ করুন : ০১৮৩৮৩৭৮৪৮২ ( সভাপতি, আবু বকর ছিদ্দিক) ০১৮১৪৯৭৭৮৬৪ ( সাধারণ সম্পাদক, খোকন মাহমুদ)।

তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠন এর ফেসবুক দেখুন: ফেসবুক পেজ

তৃণমূল ছাত্রকল্যাণ সংগঠন বৃত্তি পরীক্ষার ফরম : ডাউনলোড করুন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency