জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে সিভি রাইটিং এন্ড কমিউনিকেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট//  জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২২ সেপ্টেম্বর শুক্রবার রোটারি ক্লাব অব ঢাকা নর্থের উদ্যোগে এবং শরীয়তপুর ম্যাথ সার্কেলের সহযোগিতায় ‘CV Writing and Communication’ শীর্ষক দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম। আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো. মাহমুদ আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মোহাম্মদ জয়নাল আবেদিন, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও শরীয়তপুর ম্যাথ সার্কেলের উপদেষ্টা সনেট কুমার সাহা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও শরীয়তপুর ম্যাথ সার্কেলের উপদেষ্টা মুহাম্মদ আফসার উদ্দিন এবং শরীয়তপুর ম্যাথ সার্কেলের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডি. এম. জাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যে বলেন, আধুনিক কর্পোরেট যোগাযোগে নিজেকে অন্যের সামনে উপস্থাপন করার বিষয়টি খুবই জরুরি, যুগের সাথে তাল মিলিয়ে নিজেকে এগিয়ে নিতে হবে।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম ও শরীয়তপুর ম্যাথ সার্কেলের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডি. এম. জাহিদুল ইসলাম

শরীয়তপুর ম্যাথ সার্কেলের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডি. এম. জাহিদুল ইসলাম বলেন “শরীয়তপুর ম্যাথ সার্কেল এর  প্রতিষ্ঠার উদ্দেশ্য হলো শিক্ষার্থীদের গাণিতিক অভিজ্ঞতায় সমৃদ্ধ করা, গবেষণার সুযোগ সৃস্টি করা, বিভিন্ন ধরনের কম্পিটেশন এর আয়োজন করা, ক্যারিয়ার ডিসকাশন ও সোস্যাল এক্টিভিটি করা এবং অন্য কোন ক্লাব/সংগঠন কে সহযোগিতা করা, তারই ধারাবাহিকতায় আজকের অনুষ্ঠানকে সফল করতে আমাদের এই ছোট প্রচেষ্টা, ভবিষ্যৎ এধরণের যেকোনো প্রোগ্রামে শরীয়তপুর ম্যাথ সার্কেল স্বতঃস্ফূর্ত ভাবে সহযোগিতা করবে এবং শরীয়তপুরে শিক্ষার মান ও দক্ষ জনশক্তি তৈরিতে ভূমিকা রাখবে”
ওয়ার্কশপের কি-নোট স্পিকার হিসেবে ছিলেন তুরাগ অ্যাক্টিভের ব্র‍্যান্ড অ্যান্ড কমিউনিকেশনের সহকারী ম্যানেজার রাফসান রামিম, গ্রে বাংলাদেশের সহকারী ম্যানেজার নাকিব আহমেদ এবং ব্র্যাক প্রকিউরমেন্টের ডেপুটি ম্যানেজার মো. মাহাদী হাসান সরকার।
আলোচকগণ সিভি লেখা, ভাইভাতে করণীয়, ব্র্যান্ড কমিউনিকেশন, প্রকিউরমেন্ট প্রসেস সম্পর্কে শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। ওয়ার্কশপ শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on