জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের “ল” সোসাইটির কমিটি ঘোষণা

1 min read

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি//  আজ  শরীয়তপুর জেলাস্থ মধুপুরে অবস্থিত জেড এইচ সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন   “ল” সোসাইটির এক্সিকিউটিভ কমিটি ঘোষণা করা হয়। বরাবরের মত এবারও  আইন বিভাগের শিক্ষকগণ একত্রিত হয়ে ল’সোসাইটির কমিটি ঘোষণা করেন। শিক্ষার্থীদের মধ্য থেকে বাছাইপর্ব শেষে এই কমিটি ঘোষণা করা হয়েছে।  কমিটি ঘোষনার সময়  আইন বিভাগের সকল  শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের  আইন বিভাগের সহযোগী অধ্যাপক এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. এমরান পারভেজ খান ও আইন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মো. আব্দুল করিম এ কমিটি অনুমোদন করেন। এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।
এই কমিটিতে সভাপতি নির্বাচিত হন “রাকিবুল হাসান রাকিব” এবং  সাধারণ সম্পাদক  নির্বাচিত হন “তামান্না তাসমিন মিম” ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নব নির্বাচিত সভাপতি জনাব রাকিবুল হাসান বলেন, ল সোসাইটির পূর্বের  সকল কার্যক্রম অব্যাহত থাকবে।  আমি ল সোসাইটির এবং আমার ডিপার্টমেন্টের সার্বিক উন্নয়নের জন্য সচেষ্ট থাকবো।
সভাপতি সকল শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন  সেইসাথে  শিক্ষকগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আইন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মো. আব্দুল করিম বলেন, আইন বিভাগের সকল ছাত্র-ছাত্রীদের জন্য ল’সোসাইটির কমিটি হলো একটা সেতুবন্ধন। আমরা আশাবাদী যে এই কমিটির মাধ্যমে নতুন-পুরাতন সকলের সাথে ভাতৃত্ব ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আরো দৃড় হবে। এই কমিটি আইন শৃঙ্খলার মধ্য থেকে আইন বিভাগের প্রমোশনাল অ্যাক্টিভিটিজ গুলো আরো উন্নত করবে এবং আইন বিভাগকে আরো একধাপ এগিয়ে নিতে যাবে। আমি সকলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

ল সোসাইটির সাবেক প্রেসিডেন্ট ১২ ব্যাচের ছাত্র হারুন রশিদ (রিয়াদ) নতুন কমিটির কাছে প্রত্যাশা ব্যক্ত করে বলেন,   করোনা মহামারির পর বিশ্ববিদ্যালয় সহ আইন বিভাগের অনেক প্রোগ্রাম আগের মত হয়না। নতুন কমিটির কাছে আমাদের প্রত্যাশা হলো আইন বিভাগ যাতে পুনর্জীবিত হয়ে পূর্বের জৌলুশ ফিরে পায়, খেলাধুলা, ল’ফেস্টিভ্যাল আয়োজনে বিশেষ ভুমিকা রাখে। তিনি আশা করেন নতুন কমিটি   নবাগত শিক্ষার্থীদের সাথে সাবেক শিক্ষার্থীদের যোগাযোগ স্থাপনে অগ্রণী ভূমিকা পালন করবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.