ডামুড্যায় আইনউদ্দিন গ্রন্থাগারের শুভ উদ্বোধন করলেন এমপি নাহিম রাজ্জাক

1 min read

অনলাইন//  আজ শনিবার (২৩ শে সেপ্টেম্বর) দুপুরে ডামুড্যা উপজেলার চত্ত্বরে শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক আইনউদ্দিন গ্রন্থাগারের উদ্বোধন করেন।

শরীয়তপুরে ডামুড্যা উপজেলার প্রয়াত শিক্ষাবিদ মাস্টার আইনউদ্দিনের নামে গ্রন্থাগারের নামকরণ করা হয়। এটি প্রতিষ্ঠা করা হয়েছে  আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে। । শরীয়তপুর ৩ আসনের সংসদ নাহিম রাজ্জাকের নিজস্ব তহবিল থেকে এ গ্রন্থাগারের ভবন নির্মাণ করা হয়।
নাহিম রাজ্জাক এমপি বলেন, এ আমার বাবা মরহুম আব্দুর রাজ্জাক প্রাথমিক ভাবে আইন উদ্দিন স্মৃতি গ্রন্থাগার প্রতিষ্ঠা করেন, আমরা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুর জেলার মধ্যে একটি নান্দনিক ও ডিজিটাল গণগ্রন্থাগারে রুপান্তর করলাম,  এই অঞ্চলের মানুষের বিশেষ গ্রন্থাগার থেকে জ্ঞান সংগ্রহ করে, নতুন প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে পারলেই আইন উদ্দিন এর প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো সম্ভব হবে।
এসময় উপস্থিত ছিলেন- ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু মাদবর, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মেহেদী হাসান রুবেল মাদবর, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, কামরুল হাসান মন্টি মাঝি, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃত্ব বৃন্দ।
অন্যান্য বক্তাগণ, শিক্ষাবিদ আইন উদ্দিন এর অবদান স্মরণ করে যুব সমাজের অবক্ষয় রোধে সন্তানদের পাঠাগারমুখী করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.