যথাযোগ্য মর্যাদায় শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

বাসস//  জেলা প্রশাসন, ইসলামি ফাউন্ডেশন ও ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির যৌথ আয়োজনে জেলায় এই কর্মসূচি উদযাপিত হচ্ছে।

বিশ্বমানবতার মুক্তির দূত প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাতের পুণ্যময় দিন হিসেবে আজ জেলায় ঈদে মিলাদুন্নবী উদযাপন করা হচ্ছে। সকাল সাড়ে ১০টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, সিভিল সার্জন ডা. আবদুল হাদি মোহাম্মদ শাহ পরান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম মজুমদার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটি শরীয়তপুরের সভাপতি মাওলানা নেছার উদ্দিন আহমেদ, সাধারণ মাওলনা নেছার উদ্দিন ও জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এড. অমিত ঘটক চৌধুরী প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় জেলার ওলামা মাশায়েখগন ও ধর্মপ্রাণ মুসলমানগন অংশগ্রহণ করেন। আলোচনা সভায় আলোচকগন মহা নবী হযরত মুহাম্মদ (সা.) এর আদর্শকে অনুস্মরণ করে পরিবার, সমাজ ও রাষ্ট্র পরিচালনার আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on