জেডএইচসাস্ট ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত// শিরোপা জিতেছে জেডএইচসাস্ট ফ্যালকন

1 min read
ডেস্করিপোর্ট//  ০৯ অক্টোবর সোমবার জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  ‘জেডএইচসাস্ট ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শিরোপা জিতেছে জেডএইচসাস্ট ফ্যালকন।
গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টে ৪টি দল অংশ নেয়। পুরো ম্যাচ জুড়ে দুই ফাইনালিস্টের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। জেডএইচসাস্ট ভাইকিংস কে ২-০ গোলে পরাজিত করে জেডএইচসাস্ট ফ্যালকন।
ফাইনাল ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তালুকদার মো: লোকমান হাকিম। খেলা শেষে বিজয়ী দলের হাতে তিনি ট্রফি তুলে দেন ।
এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  ট্রেজারার প্রফেসর আবদুল খালেক, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. এমরান পারভেজ খান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মুহাম্মদ জয়নাল আবেদিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মো. মাহমুদ আলম, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ সন্মানিত শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগণ।
বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে  উপাচার্য বলেন, “লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার অন্যতম গুরুত্ব আছে। খেলার পারদর্শীতা ও শৃঙ্খলার শিক্ষা ধরে রাখতে হবে। সামনের দিনে খেলাধুলার মানোন্নয়নে আরও কাজ করা হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসে বেশি সক্রিয় হতে হবে। খেলা-ধূলায় আমাদের আরো ভালো করতে হবে যাতে সামনে আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে অংশ নেয়া যায়।”
ফাইনালে জেডএইচসাস্ট ফ্যালকন. এর পক্ষে জয় সূচক গোল করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক এনামুল কবীর এবং ব্যবসায় প্রশাসন বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ জুবায়ের সিয়াম।
রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. এমরান পারভেজ খান। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়ে গোল্ডেন বল পুরস্কার জিতে নেন আইন বিভাগের শামীম সিকদার এবং গোল্ডেন গ্লোভস পুরস্কার পান আইন বিভাগের মোতালেব মাতবর নিলয়।
পুরো ফুটবল টুর্নামেন্টির আয়োজনের দায়িত্বে ছিলো বিশ্ববিদ্যালয়ে স্পোর্টস কমিটি। সুন্দর এবং সুশৃঙ্খলভাবে প্রতিযোগিতাটি সম্পন্ন করায়  ভাইস-চ্যান্সেলর স্পোর্টস কমিটি প্রধান ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে চেয়ারম্যান মো. মাহফুজুর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
 উক্ত আয়োজনে সম্প্রতি অনুষ্ঠিত মকফর উদ্দিন হল ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার প্রদান করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.