1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট

নড়িয়ায় নৌ পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া লাশের মিলেনি পরিচয়

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৯৬ বার পড়া হয়েছে

পুলিশ সুত্রে জানা যায় গত ২৭ সেপ্টেম্বর শরীয়তপুর নড়িয়া থানাধীন মূলফৎগঞ্জ পাঁচগাও গ্রামের উত্তর পাশে পদ্মা নদীতে অজ্ঞাতনামা পুরুষ এর লাশ উদ্ধার করে সুরেশ্বর নৌ পুলিশ। তার আনুমানিক বয়স (৫০)।

লাশটির কোন পরিচয় প্রাথমিক ভাবে না পাওয়ার কারনে, পিবিআই ও সিআইডি টিম চেস্টা চালায় পরিচয় উদঘাটনে। সতো চেষ্টা প্রচেষ্টায় ও পরিচয় মেলেনি। কারন পানিতে বেশিদিন থাকার কারনে লাশটি গলে যায়।

নড়িয়া উপজেলার সুরেশ্বর নৌ পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) শরীয়তপুর নড়িয়া উপজেলা ঘড়িসার ইউনিয়নে সুরেশ্বর নৌ পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ হযরত আলী মিলন এমন টি জানিয়েছেন।

পরে সুরেশ্বর নৌ পুলিশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। লাশের গায়ে সাদা পাঞ্জাবি, পরনে সাদা লুঙ্গি ছিল। এ বিষয়ে নড়িয়া থানায় ২৭ সেপ্টেম্বর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়, যার নাম্বার- ১৯।

ময়না তদন্ত শেষে ডাঃগনের পিএম রিপোর্ট মতে অজ্ঞাত নামা লাশ টি আঘাত জনিত কারনে মৃত্যু হয়েছে মর্মে মতামত প্রদান করিলে সুরেস্বর নৌ পুলিশ ফাড়ির এসআই হাবিবুর রহমান বাদি হয়ে ১০ নভেম্বর নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ বিষয় নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন বিষয়টির সত্বতা সীকার করে বলেন এমন একটি ঘটনা ঘটেছে। এবং মামলা রেকর্ড হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency