হাসি মুখ সংস্থার উদ্যোগে ভেদরগঞ্জে বই মেলা

নিজস্ব সংবাদদাতা// মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে হাসি মুখ সংস্থার উদ্যোগে  বই মেলা আয়োজন করা হয়। ২০ ও ২১ ফেব্রুয়ারী ২ দিন ব্যাপী এ মে বই মেলাটি  ভেদরগঞ্জ উপজেলার সদরের বঙ্গবন্ধু ম্যূরাল চত্ত্বরে অনুষ্ঠিত হয়।   মেলাটি বইপ্রেমীদের মিলন মেলায় পরিনত হয়। ২০২৩ সালেও “হাসি মুখ সংস্থা ” নিজ উদ্যোগ প্রথমবারের মত ভেদরগঞ্জ উপজেলায় বই মেলার আয়োজন করে । উপজেলা ভিত্তিক বই মেলায় দেখে অনেক পাঠকের সাড়া মেলে তারই ধারাবাহিকতায় ২০২৪ সালে ২ বারের মত বই মেলার আয়োজন করে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয় “হৃদয় আমার বাংলা” এই প্রোগ্রামের আওতায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পাঠক ও ,বই প্রমীদের প্রতি আকৃষ্ট করার জন্য সংগঠনের এই আয়োজন। আগামীতেও এই ভাবে প্রান্তিক পর্যায়ে বই মেলার আয়োজন করবে।

বই মেলা আয়োজনে ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার ও ভেদরগঞ্জ সদরে অবস্থিত উন্মুক্ত গ্রন্থাগারের বিশেষ সহযোগীতা প্রদান করে।

চিন্তা চেতনায় মানবতার শ্লোগানে ২০১৮ সালে হাসি মুখ সংস্থার পথ চলা শুরু হয়।  ২০১৯ সালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যান মন্ত্রণালয়ের নিবন্ধন লাভ করে। করোনাকালীন দুর্যোগ সময়ে ফ্রি অক্সিজেন সেবা, ত্রাণ বিতরণ,বস্ত্র বিতরণ সহ বিভিন্ন রকম জনসেবামুলক কাজ করে যাচ্ছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.