1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প

স্বজনহীন রজবান বিবির ঠিকানা হলো সরকারি আশ্রয় কেন্দ্রে

  • প্রকাশিত : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৫১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন এর আন্তরিকতা ও সহযোগিতায় স্বজনহীন রজবান বিবির ঠিকানা হলো সরকারি আশ্রয় কেন্দ্রে।

রজবান বিবিকে কে বা কারা যেন ভেদরগঞ্জ বাজারের দক্ষিণ গলির বাচ্চু হোটেল এর পাশে ফেলে যায়। পরিত্যক্ত অবস্থায় ঐ মহিলার পরে থাকার সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি গোচর হওয়ার পর পর তাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার অনুসন্ধান করে জানতে পারেন রজবান বিবি রামভদ্রপুর ইউনিয়নের বাসিন্দা। তার একটি মেয়ে থাকলেও স্বজন বলতে তেমন তেমন কেউ নেই। তাছাড়া কেউ তার খোঁজও রাখেনা। এমতাবস্থায় উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন উপজেলা সমাজ সেবা কার্যালয়ের সহযোগিতায় রজবান কে ঢাকার মিরপুরের সরকারি আশ্রয় কেন্দ্রে ভর্তি করে দেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency