1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী

শরীয়তপুর জর্জ কোর্টের উকিল আমির হোসেনের মা মোটর সাইকেলের ধাক্কায় নিহত

  • প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২৩১ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ

রীয়তপুর জেলার,জাজিরা উপজেলার জব্বার আলী আকন কান্দি গ্রামের বাসিন্দা এবং শরীয়তপুর জর্জ কোর্টের উকিল আমির হোসেনের মা।মোটর সাইকেলের ধাক্কায় নিহত হন।শনিবার দুপুর ২.০০ টার দিকে জাজিরা ইউনিয়নের জব্বার আলী আকন কান্দি বাজারে এ ঘটণা ঘটে।                                                                                            স্থানীয় সূত্রে জানাযায়,     বৃদ্ধা ভানু বেগম(৬৩) জব্বার আলী আকন কান্দি বাজারে রাস্তা পারাপার হওয়ার সময় হঠাৎ একটি মোটর সাইকেল বেপরোয়াভাবে বাজারের দক্ষিণ পাড় ব্রীজের ঢাল থেকে চালিয়ে এসে বৃদ্ধাকে ধাক্কা মারে। এতে ওই বৃদ্ধা আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

গুরুতর আহত অবস্থায় আহত ভানু বেগমকে স্থানিয়দের সহায়তায় তার আত্মীয়-স্বজনেরা জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

    এ বিষয়ে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান জানান, আহত ভানু বেগমকে হাসপাতালে আনার পূর্বেই সে মারা যায়।

অন্যদিকে ঘাতক মোটর সাইকেলের চালককে শনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে জাজিরা থানা কর্তৃপক্ষ।  জাজিরা পৌরসভার সাবেক কমিশনার গনি হাওলাদারের ছেলে নিরব হাওলাদার(২১) তার দুইজন বন্ধুকে নিয়ে মোটর সাইকেলটি চালিয়ে যাচ্ছিলো।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমান বলেন, আমরা ঘটণার সাথে সাথেই পদক্ষেপ নিয়েছি এবং একটি মামলা রুজু করা হয়েছে। আপাতত লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে এবং আসামীদের গ্রেফতার করার চেষ্টা করছি।

নিহতের ছেলে, এ্যাডভোকেট আমির হোসেন জানান, গনি হাওলাদারের ছেলে প্রায় সবসময়ই এই রকম বেপরোয়াভাবে মোটর সাইকেল চালায় আজ আমার মাকে মেরে ফেললো, হয়তো কাল অন্য কাউকে মেরে ফেলবে। আমি অবিলম্বে তার বিচার চাই যাতে আর কেউ এভাবে না মারা যায়।

উল্লেখ্য জাজিরা ইউনিয়নসহ জাজিরার চারটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামি ৩১ জানুয়ারি। এরই মধ্যে জাজিরা ইউনিয়নের আশপাশের এলাকা বিশেষ করে জাজিরা পৌরসভা থেকে অনেক মোটরসাইকেলের আগমন লক্ষনীয়ভাবে দেখা যাচ্ছে জাজিরা ইউনিয়নে।

এ বিষয়ে জাজিরা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মঞ্জুর হোসেন খান জানান, আমরা প্রতিনিয়ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিষয়গূলো নিয়ন্ত্রণের জন্য যথাযথ চেষ্টা করছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency