ভোজেশ্বর উপসী ফুট বল টুর্নামেন্ট খেলা কে কেন্দ্র করে উপাসী সবুজ সংঘ ও ভেদরগঞ্জ ক্লাব দুই গ্রুপের সঙ্গে সংঘর্ষ আহত ৬ জন

শরীয়তপুর পত্রিকা  প্রতিবেদকঃ

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় ভোজেশ্বর ইউনিয়ন ফুট বল টুর্নামেন্ট খেলা কে কেন্দ্র করে মারা মারীর ঘটনা ঘটেছে।
৩১ আগষ্ট বিকাল ৪ টার দিকে ফুট বল খেলা শুরু হয়। খেলার সর্বশেষ ৫ মিনিট থাকতে ভেরদগন্জ ক্লাব ২ গোলে বিপক্ষ  উপাসী সবুজ সংঘ দল কে হারিয়ে দেয়। পরমুহর্তে খেলা শেষ হওয়ার সাথে সাথে বিপক্ষে র লোকজন ভেদরগঞ্জ খেলোয়াদের ও ভেদরগঞ্জ দর্শকদের উপর হামলা করেন।

ভোজেশ্বর স্থানীয় সাধারণ জনগণ বলেন নড়িয়া উপজেলায় অনেক বছর যাবত ফুটবল খেলা বন্ধ ছিলো শুধু ঝগড়া বিবাদ হাতাহাতি করার জন্য । অনেক জল্পনা কল্পনা করে যুবকদের খেলার দিকে এগিয়ে নিয়ে যুব সমাজকে বিভিন্ন অপরাধ মুলক কর্ম থেকে ফিরিয়ে আনতে এই খেলার আয়োজন করা হয়। নড়িয়া উপজেলায় বিঝারী উপাসী তারা প্রশন্ন উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে উপাসী সবুজ সংঘ ও ভেদরগঞ্জ ক্লাব দুই দলের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। আমরা জানতে পারি   ভেদরগঞ্জ টিমের ৬ জন আহত হয়েছে

এ বিষয় খেলোয়াদের কাছে যানতে চাইলে বলেন, আমাদের খেলা যখন শেষ হয় সেই মুহূর্তে আমাদের উপর আক্রমণ করেন। আমরা এর উপযুক্ত বিচার ও শাস্তি দাবি করছি।যাতে ভবিষ্যতে এক জায়গা থেকে অন্য জায়গায় পেলেয়ার গেলে তাদের সাথে এ ধরনের আচরণ যাতে না হয়।

ভেদেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায়  ছয় জন এর ভিতর একজন আশঙ্কাজনক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হতে পারে। ১। রাব্বি (২৫) পিতাঃ মতিউর রহমান উকিল, পুটিয়া ১নং ওয়ার্ড, ২। সাব্বির (১৯) জাহাঙ্গীর, গ্রামঃ গৈড্যা ৮নং ওয়ার্ড পৌরসভা, ৩। মুন্না (২১) পিতাঃ মালেক মাঝি, গ্রামঃ কোরালতলী ৮নং ওয়ার্ড, ৪। বিল্লাল (১৮) পিতা সিরাজ মাল গ্রামঃ পূর্ব মহিষার ২ নং ৫। রনি (২৫) পিতা হাসেম ভূইয়া গ্রামঃ সূর্য দিগল ৯নং পৌরসভা ৬। সাহিন (২৫) পিতা হাসেম ঢালী গৈড্যা। এ বিষয়ে মামলা হওয়ার প্রস্তুতি চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.