1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. Raselahamed360@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  4. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
এডভোকেট মুরাদ মুন্সি সভাপতি ও মিজানুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে নিসচা এর শরীয়তপুর জেলা কমিটি গঠন কৃষিভিত্তিক বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন- জেলা প্রশাসক মো: পারভেজ হাসান শাহিন আলম বিএমএসএফ শরীয়তপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সম্পাদক শরীয়তপুর জেলার এলজিইডির ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শরীয়তপুরে মোহনা টেলিভিশনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী সহস্রাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে শরীয়তপুরে ম্যাথ অলিম্পিয়াড অনুষ্ঠিত মা ইলিশ রক্ষার অভিযানে গ্রেফতার ৭২ জন জেলে শরীয়তপুর জেলায় জাতীয় কন্যা শিশু দিবস-২০২২ উদযাপন – জেলা প্রশাসক মা ইলিশ রক্ষায় জেলা টাস্কফোর্স কমিটির সভা শরীয়তপুর জেলা প্রশাসন এর পক্ষ থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি-কে ফুলেল শুভেচ্ছা
সারাদেশ আপডেট
পদ্মা সেতুর দক্ষিণ থানার পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী আটক ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে ০৮ কেজি গাজাসহ একজন আটক এডভোকেট মুরাদ মুন্সি সভাপতি ও মিজানুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে নিসচা এর শরীয়তপুর জেলা কমিটি গঠন জনগণ ও দেশের কল্যাণে কাজ করছি : প্রধানমন্ত্রী কৃষিভিত্তিক বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন- জেলা প্রশাসক মো: পারভেজ হাসান মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা মাদক বিরোধী আন্দোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত জনসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণপুর ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (১২০৪৮) ভেদরগঞ্জ শাখার কমিটি গঠন ও আলোচনা সভা

শরীয়তপুরের আলাউদ্দিন তুষার সোনালী ব্যাংকের স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি নির্বাচিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৮১ বার পড়া হয়েছে

সংবাদবিজ্ঞপি// স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সোনালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির ৯১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়েছে। এই কমিটিতে সভাপতি হয়েছেন  আলাউদ্দিন তুষার ও সাধারন সম্পাদক মোজাম্মেল হক লেনিন। স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শিমুলের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আলাউদ্দিন তুষার ১৯৮৪ সালের ৯ নভেম্বর শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার পূর্ব গৈড্যা গ্রামে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম আঃ সাত্তার মাতাব্বর এবং মায়ের নাম পারুল বেগম। নিজ গ্রামের ২১নং পূর্ব গৈড্যা সরকারী প্রাথামিক বিদ্যালয় থেকে টেলেন্টপুলে বৃত্তি সহকারে তিনি তার প্রাথমিক শিক্ষাসম্পন্ন করেন। ১৯৯৯ সালে ভেদরগঞ্জ হেড কোর্য়াটার পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্টার মার্ক পেয়ে তিনি মাধ্যমিক পাশ করেন। উচ্চ মাধ্যমিক শিক্ষার জন্য তিনি নিজ জেলা ছেড়ে ঢাকায় পাড়ি জমান। ২০০২ সালে ঢাকা কলেজ থেকে তার উচ্চ মাধ্যমিক পড়া সম্পন্ন করেন এরপর জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয় থেকে ২০০৮ সালে রসায়ন বিভাগ থেকে তিনি স্নাতক পাশ করেন। ২০০৯ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। ছাত্রবস্থায় তিনি ছাত্র রাজনীতির সাথে জড়ান। এর আগে ২০০৮ সালে তিনি জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয়ের রসায়ন বিভাগ ছাত্র সংসদ এর ভিপি নির্বাচিত হন। এছাড়াও তিনি জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয় শাখা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছেন।

২০১২ সালে তিনি সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার পদে যোগ দেন । ২০১৬ সালে তিনি প্রিন্সিপাল অফিসার হিসেবে পদোন্নতি পান। এছাড়া তিনি ব্যাংকিং ডিপ্লোমা জেআইবিবি এবং ডিআইবিবি সম্পন্ন করেন।চাকুরী ও সংগঠনের পাশাপাশি বর্তমানে তিনি পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীন জাতীয় উন্নয়ন পরিকল্পনা ও একাডেমিতে ইনফরমেশন অ্যান্ড টেকনোলজি ফর ডেভেলপমেন্ট বিষয়ে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমায় পড়াশোনা করছেন।
এছাড়া তার রচিত “রসায়ন বিচিত্রা” বইটি উচ্চ মাধ্যমিক বিজ্ঞান শিক্ষার্থীদের এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের মাঝে খুব জনপ্রিয়তা লাভ করেছে। শুধু চাকুরিজীবী হিসেবেই নয়, একজন দক্ষ সংগঠক, লেখক হিসেবেও তিনি কাছে পরিচিত।

কমিটিতে সহ-সভাপতি সোহেল তালুকদার এসপিও, মোঃ রফিকুল ইসলাম পিও, সোহেল মাহমুদ পিও, হাবিবুর রহমান মানিক পিও, জাহাঙ্গীর আলম রনি পিও, ম্যানেজার, মোঃ ফরহাদ আলম এসপিও, চন্দন কুমার পোদ্দার এসপিও, মোঃ বদিউজ্জামান রুবেল পিও, অনুপম বসু পিও, মোঃ সাত্তার হোসেন এসও, নঈম জামাল পিও, বিপ্র রায় চঞ্চল পিও, আমিনুল হক চৌধুরী পিও ও প্রলয় চক্রবর্তী এসও।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছন, মোঃ মুর্তজা কামাল এসপিও আইটি ডিভিশন, মোঃ রুহুল আমিন পিও বঙ্গবন্ধু এভিনিউ কর্পোঃ শাখা, মোঃ রফিকুল ইসলাম পিও কমন সার্ভিসেস ডিভিশন, মোঃ আরিফুর রহমান পিও পাবলিক রিলেশন্স ডিভিশন, মোঃ ইকরাম হোসেন এসও দিলকুশা কর্পোরেট শাখা, মোঃ আবু নাসের পিও বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশন, নুসরাত রিমা পিও স্থানীয় কার্যালয়, মোঃ মুজিবুর রহমান মজুমদার পিও ভিজিলেন্স এন্ড কমপ্লেন্ট ডিভিশন, রাকিব তালুকদার এসপিও বঙ্গবন্ধু এভিনিউ কর্পোঃ শাখা, রুবেল হোসেন পিও এয়ারর্পোট শাখা, এস এম ফকরুল সাঈদ সৌরভ পিও বি-ওয়াবদা কর্পোঃ শাখা, মোঃ ইমদাদুল হক মিনা পিও সদরঘাট র্কপোরটে শাখা, অর্চিতা মন্ডল পিও বঙ্গবন্ধু এভিনিউ কর্পোঃ শাখা, উমর সাঈদ তানভীর পিও কার্ড ডিভিশন।
সাংগঠনিক সম্পাদক হয়েছেন রোকনুজ্জামান শিমুল এসপিও ম্যানজোর, ফরাসগঞ্জ শাখা, শেখ আহসান সাকির পিও অর্থ মন্ত্রণালয় (প্রেষণ), আশীষ কুমার ঘোষ এসও স্থানীয় কার্যালয়, মোঃ জাহাঙ্গীর হোসনে এসও পাবলিক রিলেশন্স ডিভিশন, খন্দকার মালিহা কবির পিও কার্ড ডিভিশন, মোঃ রাশেদুল ইসলাম পিও ওয়েজ আর্নার্স কর্পোরেট শাখা, মোঃ মোস্তফা এসও পাবলিক রিলেশন্স ডিভিশন, নুরুজ্জামান নয়ন পিও স্থানীয় কার্যালয়, মমিনুর রহমান এসও ফরাসগঞ্জ শাখা, মোঃ আশরাফুল আলম এসও বুয়েট শাখা, সিয়াম আরেফিন এসও ফরেন এক্সচেঞ্জ কর্পোরেট শাখা, শফিকুল ইসলাম এসও রমনা কর্পোরেট শাখা, মোহাম্মদ লুৎফর রহমান অফিসার মালিবাগ শাখা, পার্থ প্রতীম ঘোষ এসও আড়াইহাজার শাখা, মীর এহসানুল হক এসও রমনা কর্পোঃ শাখা ও সজিবুল ইসলাম এসও বঙ্গবন্ধু এভিনিউ কর্পোঃ শাখা ।
অর্থ সম্পাদক (কোষাধ্যক) দিলীপ কুমার রায় এসওসি কার্ড ডিভিশন, উপ-অর্থ সম্পাদক মোঃ আনিসুর রহমান এসওসি নীয় কার্যালয়, দপ্তর সম্পাদক মোঃ শহীদুজ্জামান পিও এলসিডি ডিভিশন, উপ-দপ্তর সম্পাদক মোঃ সোহেলুর রহমান অফিসার পাবলিক রিলেশন্স ডিভিশন, প্রচার সম্পাদক ফকর উদ্দিন মানিক অফিসার ভবেরচর শাখা, উপ-প্রচার সম্পাদক রাজীব বসাক পিও সুপ্রীমকোর্ট শাখা, প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসাইন এসও অগ্রণী বালিকা বিদ্যালয় শাখা, উপ-প্রকাশনা সম্পাদক সবুজ রজো এসও ইপজিডে শাখা, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন এসও বিজনেস আইটি, উপ-সাহিত্য সম্পাদক মোঃ মহসীন এসও আইটি ডিভিশন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল আলম টুকু এসওসি বায়তুল মোকাররম শাখা, উপ-সাংস্কৃতিক সম্পাদ নাঈমা নাজনীন পিও স্থানীয় কার্যালয়, সৈকত মজুমদার এসও আইটি ডিভিশন, তথ্য ও গবেষণা সম্পাদক দিলীপ কুমার পিও কমন সার্ভিস ডিভিশন ।

আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক সিতিউন নেছা দিলরুবা পিও ওয়েজ আর্নার্স শাখা, ক্রীড়া সম্পাদক আবু হাসনাত পিন্টু পিও মানি লন্ডারিং ডিভিশন, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ মেহেদী হাসান এসও আমিন বাজার শাখা, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল এসপিও ম্যানেজার, উপ-সমাজ কল্যাণ সম্পাদক শাহ আজম জনি পওি শাহজাহানপুর শাখা, স্বাস্থ্য সম্পাদক ডঃ জহারুল হক জাহিদ মেডিকেল অফিসার প্রধান কার্যালয়, ধর্ম সম্পাদক মোঃ সাঈদুজ্জামান এসও আইটি ডিভিশন, উপ-ধর্ম সম্পাদক মোঃ আসাদুল ইসলাম অফসিার টঙ্গীবাজার শাখা, আইন বিষয়ক সম্পাদক মোঃ জামাল উদ্দনি ওসি বাঞ্ছারামপুর শাখা।

বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বিভাষ দেবনাথ পওি আইটি ডিভিশন, উপ- বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রশান্ত কুমার পওি আইটি ডভিশিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শামীমা জাহান পিও স্থানীয় কার্যালয়, উপ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক স্বপন কুমার দাস পিও আইটি ডিভিশন,পরিবহন সম্পাদক মোঃ তানভীরুল আলম এসও স্থানীয় কার্যালয়, নারী উন্নয়ন সম্পাদক রোখসানা আনোয়ার এসও নিউমার্কেট শাখা, উপ-নারী উন্নয়ন সম্পাদক তাজবীন আরা মুমু অফিসার তারাবো বাজার শাখা, সহ-সম্পাদক মোঃ হাসানুজ্জামান হাসান পিও আইপিএফডি, মোঃ আরিফুর রহমান পিও এইচআরএমডি, মোঃ আল আমিন পিও আইপিএফডি, মোঃ রুবেল হোসেন পিও টিএমডি-১, মোঃ এনায়েত উল্লাহ এসপিও রিকন্সিলেশন ডিভিশন ।
এ ছাড়াও সদস্য করা হয়েছে মাহজাবিন ইসলাম সিমন পিও, খোন্দকার রাহাত মোজাম্মেল এসও সদরঘাট কর্পোঃ শাখা, মোহাম্মদ হোসেন এসও (আইটি) লিগ্যাল ম্যাটার্স ডিভিশন, মোঃ আল আমিন এসপিও কার্ড ডিভিশন, আবদুল্লাহ আল মামুন পিও অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশন, মোঃ সেলিম মিয়া এসও সিআইবি ইউনিট, ওমর ফারুক অফিসার উর্দু রোড শাখা, মিঠুন সরকার এসও বি-ওয়াবদা কর্পোরেট শাখা, মোঃ জসিম উদ্দিন জিসান এসও গ্রীনরোড শাখা, ইমদাদুল হক বকুল অফিসার ঢাকা ক্যান্টনমেন্ট কর্পোঃ শাখা।
উপরোক্ত ৯১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের তারিখ হতে আগামী ২ বছরের জন্য কার্যকর থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency