1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু, নাহিম শরীয়তপুরের তিনটি আসনে পুনরায় নৌকার মনোনয়ন পেলেন শামীম, অপু,নাহিম
সারাদেশ আপডেট
বাবা মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে কিটনাশক পানে ছেলের মৃত্যু ১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও ভুটানের রাজা অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী কোন ইস্যু না পেয়ে বিএনপি ভারত বিরোধীতা শুরু করেছে: ওবায়দুল কাদের বিএনপি ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে অপচয় করছে: নাছিম রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা রমজানে কর্মসূচি, বিএনপি জনগণের ধর্মীয় মূল্যবোধের বিপক্ষে দাঁড়িয়েছে : ওবায়দুল কাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন – এনামুল হক শামীম

জাজিরার আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের দেয়া হলো মরণোত্তর সম্মাননা

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধি :// শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চলে অবস্থিত আব্দুল গণি উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয়ের যে শিক্ষকগণ মৃত্যুবরণ করেছেন তাদের জন্য মরণোত্তর সম্মাননা এবং বিদায়ী শিক্ষকদের জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার (২৬ মে) সকাল ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ, শিক্ষক ও ম্যানেজিং কমিটির আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় পালেরচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফরাজি, পালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব দড়ি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোতালেব হোসেন, প্রাক্তন শিক্ষার্থী হেলাল উদ্দিন মাসুদ, শাহাদাত দড়ি, শাহীন হাওলাদার, মনজুরুল ইসলাম দড়ি, শাহাবুদ্দিন বেপারী, ইমরান হোসেন দড়ি, আব্দুস ছালাম, রবিউল ইসলাম রুবেল, মো. ইকবাল, শামীম দড়ি, কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য সাবেক উপপ্রচার সম্পাদক শফিকুল ইসলাম কোতোয়ালসহ শিক্ষক, শিক্ষার্থী প্রমূখ উপস্থিত ছিলেন।

মরণোত্তর সম্মাননা পাওয়া শিক্ষকগণ হলেন শামস উদ্দিন আহম্মেদ, মৌলভী আলী আকবর, আব্দুল মজিদ মিয়া, পিয়ারা আক্তার। এছাড়া মো. শাহজাহান মিয়া, মো. আবুল বাশার মিয়া, কেএম বেলায়েত হোসেন ও মো. মোজাম্মেল হক আকন্দকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

জিনিয়া আক্তার মাহমুদা বলেন, আমি মতিঝিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আমার বাবা মো. শামস উদ্দিন আহমেদ আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন। তিনি ২৩ বছর সম্মানের সঙ্গে শিক্ষাকতা করেছেন। ২০০৬ সালে বাবা মারা যান। তাঁর প্রতি আমার বিনম্র শ্রদ্ধা। তিনি বলেন, বাবার মৃত্যুর পর কেউ তাঁর নাম উচ্চারণ করেননি। আব্দুল গণি উচ্চ বিদ্যালয় আমার বাবার কর্মযজ্ঞ মূল্যায়ন করে সম্মাননা দিয়েছে। এটা গৌরবের ও সম্মানের।

আগত অতিথিরা বলেন, শিক্ষকেরা সামনে এসে নেতৃত্ব দিয়ে সব বদলে দেন। সামনের দিকে পথচলার প্রেরণা দেন। অন্য পেশায় তেমনটা নেই। আমরা শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency