1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা

সখিপুর মোল্লাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

  • প্রকাশিত : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ২৭১ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি// ০১ জুলাই  শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ৭০ নং সখিপুর মোল্লাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী)  উদযাপন করা হয়েছে।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উদ্যোগে ঝাঁকঝমকপূর্ণ এবং আনন্দময়  বিভিন্ন আয়োজনের মাধ্যমে  সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়। সকাল ৯.০০ টায় বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধণ ঘোষণা করেন বিদ্যালয়ের ৭৩ ব্যাচের প্রথম ছাত্র মোঃ সামাউন সরকার (হুমায়ুন) ও জয়নাল আবেদীন মোল্লা।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সখিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব কামরুজ্জামান মানিক সরদার এবং সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  আসাদ পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা এবং মাহমুদা-আসাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিল্পপতি  আলহাজ্ব রফিকুল ইসলাম বেপারী, রাজনীতিবিদ সাজেদা বেগম বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতি সখিপুর থানা শাখার সভাপতি জনাব মহসিন উজ্জামান, সাধারণ সম্পাদক জনাব মোঃ আলমগীর মিয়া,বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বর্তমানে খাদ্য মন্ত্রনালয়ের অধীন কর্মরত মোঃ শহীদুল ইসলাম, সমাজ সেবক মোঃ মহন মোল্লা , পিটিএ কমিটির সভাপতি মোঃ দাদন মোল্লা।

 প্রাণে প্রাণে মিলবো মোরা প্রাণের পাঠশালায় – শ্লোগানে মুখরিত হয়ে বিদ্যালয়ের বর্তমান এবং প্রাক্তন ছাত্র ছাত্রীরা আনন্দ উল্লাসের মাধ্যমে বিভিন্ন ধরণের খেলায় অংশগ্রহন করেন। দুপুর  শেষে প্রাক্তন ছাত্র ছাত্রীগণ  স্মৃতিচারণ  করেন।

 বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন যারা অবদান রেখেছেন তাদের পরিবারকে মরনোত্তর সংবর্ধনা দেয়া হয় সেই সাথে সংবর্ধনা দেয়া হয় কৃতি শিক্ষার্থীদেরও। অনুষ্ঠান আয়োজনে যারা অবদান রেখেছেন তারা সহ শিক্ষক , এস.এম.সির সদস্য এবং অতিথি সহ মোট ১২০ জনকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি  মোঃ মনজুরুল বাসার (রিচার্ড), এস.এম. সি সভাপতি মোঃ রাসেল আহমেদ, সুবর্ণজয়ন্তী আয়োজক কমিটির আহ্বায়ক দাতা সদস্য মোঃ সাইফুল ইসলাম মোল্লা,মাকসুদ আলম,সুফিয়ান আসরাফী, মোল্লা মোঃ তারেক,ইমামুল হাসান।

অনুষ্ঠান সঞ্চালনায়  ছিলেন মোঃ ফখরুল ইসলাম মুন্সী ও মোঃ রবিউল ইসলাম।

এ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যারা  খুলনা মেডিকেল কলেজ, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, নটরডেম কলেজ,ইডেন কলেজ, চাঁদপুর সরকারী কলেজ সহ বিভিন্ন কলেজ ও  বিশ্ববিদ্যালয়ের  বর্তমান ও  প্রাক্তন ছাত্রছাত্রী তাদের উপস্থিতিতে এক আবেগময় পরিবেশের সৃষ্টি হয় সুবর্ণজয়ন্তুীর এ অনুষ্ঠানে।

প্রধান শিক্ষক মোঃ মনজুরুল বাসার (রিচার্ড) সুন্দর একটি আয়োজনে সহযোগিতা করার জন্য প্রাক্তন এবং বর্তমান ছাত্র ছাত্রী, অভিভাবক,সুশীল সমাজ সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency