1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

শরীয়তপুর সদরের চরপাতানিধিতে শিশু গৃহকর্মীকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি এক কিশোরো

  • প্রকাশিত : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

অনলাইন//  শরীয়তপুর সদর উপজেলার চরপাতানিধি এলাকায় শিশু গৃহকর্মীকে (১২) হত্যা করার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে ১৬ বছর বয়সী এক কিশোর। গতকাল বুধবার বিকেলে শরীয়তপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি গ্রহণ শেষে তাকে কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

পালং মডেল থানার পরিদর্শক (তদন্ত) শরীফুল ইসলাম প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিশুটিকে হত্যার দায় স্বীকার করেছে গ্রেপ্তার কিশোর। সে ম্যাজিস্ট্রেটের কাছে বলেছে, তার মায়ের ব্যাগ থেকে ৭০০ টাকা চুরি করেছিল ওই শিশু। ক্ষুব্ধ হয়ে তাকে গলা টিপে হত্যা করে। এরপর তাকে বাসার একটি বাথরুমে ফেলে রাখা হয়।

হত্যার শিকার শিশু শরীয়তপুর পৌরসভার একটি এলাকার বাসিন্দা। গত জানুয়ারি থেকে সদরের চরপাতানিধি এলাকার এই প্রবাসীর বাড়িতে গৃহপরিচারিকার কাজ করছিল সে। গ্রেপ্তার কিশোর ওই প্রবাসীর ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত মঙ্গলবার ওই প্রবাসীর স্ত্রীর ব্যাগ থেকে ৭০০ টাকা খোয়া যায়, এমন অভিযোগ তুলে রাতে শিশুটিকে মারধর করে কিশোর ছেলে। বুধবার সকালে তাকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে বাথরুমে ফেলে রাখা হয়। সকাল সাড়ে ৯টার দিকে ওই নারী শিশুটিকে শহরের একটি ক্লিনিকে নিয়ে যান। সেখান থেকে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ ওই নারী ও তাঁর কিশোর ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। ময়নাতদন্তে চিকিৎসকেরা নিশ্চিত হন শিশুটিকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। যৌন নির্যাতনেরও আলামত পাওয়ার কথা জানান চিকিৎসকেরা। এরপর পুলিশ ওই কিশোরকে আটক করে।বুধবার রাত ১০টার দিকে ওই শিশুর বাবা পালং মডেল থানায় হত্যা মামলা করেন। মামলায় ওই কিশোরকে আসামি করা হয়। পরে ওই কিশোর বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুরের জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেজবা উদ্দিন আহম্মেদের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন প্রথম আলোকে বলেন, কিশোর এ হত্যার কথা আদালতে স্বীকার করেছে। তারপরও শিশুটিকে হত্যার ঘটনায় অন্য কোনো কারণ ও অন্য কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হবে।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency