ভেদরগঞ্জে দুস্থ ও অসহায়দের শাড়ী-লুঙ্গী উপহার দিলেন নিয়ামত সিকদার

1 min read

নিজস্ব প্রতিনিধি//  শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পৌরসভায় অসহায় দারিদ্র্য পরিবারের মাঝে উপহার হিসেবে শাড়ী-লুঙ্গী বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নিয়ামত সিকদার।

শুক্রুবার (১ সেপ্টেম্বর) সকাল ৯ টার সময় ভেদরগঞ্জ পৌরসভার  সিকদার টাওয়ার থেকে ২ হাজার পরিবারের মাঝে শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয় ।

এসময় নিয়ামত সিকদার বলেন,ভেদরগঞ্জ পৌরসভার অসহায় অনেক মানুষ কষ্টে মানবেতর জীবনযাপন করছে। তাই আমি নিঃস্বার্থভাবে অসহায় মানুষের পাশে দাড়াতে পেড়ে আমি অত্যন্ত আনন্দিত। প্রতিবছরের ন্যায় আজ ২ হাজার দরিদ্র্য-দের মাঝে  উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী বিতরণ করলাম। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধি সহ যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই ৫ বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমি ব্যক্তিগত উদ্যোগে ভেদরগঞ্জ পৌরসভার ২ হাজার পরিবারের মাঝে শাড়ী-লুঙ্গী বিতরন করেছি।

এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বাবুল খান, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক,ভেদরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী গনি তালুকদার, ভেদরগঞ্জ পৌরসভা ৪নং ওয়ার্ডের কমিশনার শাহাদাত হোসেন রাড়ী,পৌরসভা ২ নং ওয়ার্ড কমিশনার হারুন অর রশিদ বেপারী,পৌরসভা ৮ নং ওয়ার্ড আঃলীগের সদস্য মোঃ উজ্জল বেপারী, আবু কালাম হোসেন, জয়নাল হোসেন, দুলাল হাওলাদার প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.