জেডএইচসাস্টে ব্যবসায় প্রশাসন বিভাগের ২১ ব্যাচের বিদায় ও ২৯ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত

1 min read

নিজস্ব প্রতিনিধি// ১২ অক্টোবর বৃহস্পতিবার  জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের ২১ তম ব্যাচের বিদায় এবং ২৯ তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তালুকদার মো. লোকমান হাকিম, মাননীয় ট্রেজারার প্রফেসর আবদুল খালেক, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মুহাম্মদ জয়নুল আবেদিন, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো. মতিয়ার রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. ইমামুনুর রহমানসহ ব্যবসায় প্রশাসন বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে ২১ তম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করেন মাননীয় ভাইস-চ্যান্সেলর। নতুন কর্ম জীবনের তাদের শুভকামনা জানান তিনি। একই সাথে ২৯ তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় বিদায়ী ২১ তম ব্যাচের পক্ষ থেকে মাননীয় ভাইস-চ্যান্সেলরকে সন্মাননা প্রদান করা হয়।

মাননীয় ভাইস-চ্যান্সেলর তাঁর বক্তব্যে বলেন, “সকল বিদায় বেদনার হলেও তা নতুনের শুরু মাত্র। ব্যবসায় প্রশাসনের কাজের পরিধি অনেক বড়, তাই একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রাসঙ্গিক সহশিক্ষাও ধারণ করতে হবে যাতে পরিবার, সমাজ, রাষ্ট্রের প্রতি দায়িত্ব সঠিকভাবে পালন করা যায়।”

মাননীয় ট্রেজারার ও ব্যবসায় প্রশাসন বিভাগের ডিনসহ অন্যান্য শিক্ষকরা বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা এবং নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান। পুরস্কার প্রদান পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.