1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
আজ মহান মে দিবস বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার ভেদরগঞ্জে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করায় সঞ্জয় রক্ষিত নামে একজনকে গ্রেফতার করেন পুলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে কিছু নির্দেশনা ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ভেদরগঞ্জে বিএমএসএফ এর উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্টঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উদ্যোগে উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ভেদরগঞ্জ উপজেলা বিএমএসএফ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে।

শনিবার (১৬ ডিসেম্বর ২০২৩) সকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি টি.এম গোলাম মোস্তফার সভাপতিত্বে ভেদরগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

১৬ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিবস এদিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশসহ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখন্ডের নাম জানান দেয়ার দিন। (১৬ ডিসেম্বর) বিজয়ের সেই শুভক্ষণের ৫২তম বার্ষিকী। সেই সঙ্গে গর্বময় এক বিষাদের সঙ্গে স্মরণ করা হয়, লাল-সবুজের এই পতাকার জন্য প্রাণ দেওয়া লাখো শহীদদেরকে।

এসময় উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি দৈনিক স্বাধীন ভোর পত্রিকার জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন বাবু সিকদার, আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ভেদরগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি টি.এম গোলাম মোস্তফা, ভেদরগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি সুলতান মাহমুদ, ভেদরগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক রুদ্র বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি আক্তার হোসেন মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার জেলা প্রতিনিধি আশিকুর রহমান হৃদয়।

সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপণ করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি টি.এম গোলাম মোস্তফা বলেন, শ্রদ্ধা ভরে স্মরণ করছি রক্তক্ষয়ী মুক্তি যুদ্ধের সকল মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছেন প্রাণ। সবাইকে জানাচ্ছি মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency