1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে – ওবায়দুল কাদের বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের ঢাকা ছেড়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি ২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী

শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

  • প্রকাশিত : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম করেছেন এক বখাটে ও তার বাবা। গত (২৫ ফেব্রুয়ারী) বিকেলে এ ঘটনা ঘটে।

আহত বাবা বর্তমানে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী চাঁদনি আক্তার বাদী হয়ে ভেদরগঞ্জ থানায় দু’জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত বখাটে হৃদয় মাদবর (২১)ও তার বাবা আবু কালাম মাদবর (৪৬) ভেদরগঞ্জ উপজেলা নারায়ণপুর ইউনিয়নের ইকর কান্দি গ্রামের বাসিন্দা।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী চাঁদনী আক্তার বিভিন্ন সময় আসা যাওয়ার পথে হৃদয় মাদবর তাকে নিয়মিত উত্ত্যক্ত করতেন। এ ঘটনা ভুক্তভোগী সম্প্রতি তার পরিবারকে জানায়। মেয়েটির বাবা রোববার (২৫ ফেব্রুয়ারী ) বিকেলে অভিযুক্ত হৃদয় মাদবরকে ডেকে এ ঘটনার প্রতিবাদ জানায়।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় হৃদয় মাদবর ও তার বাবা আবু কালাম মাদবর ক্ষিপ্ত হয়ে চাঁদনী আক্তার, ভাবি জান্নাত আক্তার ও বাবা মোহাম্মদ আলীকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তার বাবাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে মামলার বাদী চাঁদনী আক্তার বলেন, আমি বাসা থেকে বিভিন্ন জায়গায় আসা যাওয়ার পথে আমাকে উত্ত্যক্ত করতো হৃদয় মাদবর। ঘটনার দিন হৃদয় আমাকে আজেবাজে কথা বলে বিষয়টি আমি আমার বাবাকে বলি। এসময় আমার বাবা এগিয়ে আসলে প্রথমে হৃদয় পরে ওর বাবা আবু কালাম মাদবর আমাদের পিটিয়ে আহত করে। আমার বাবা এখন ভেদরগঞ্জ হাসপাতালে ভর্তি আছে। আমি এর বিচার চাই।

এবিষয়ে ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু মন্ডল বলেন, এ ব্যাপারে ওই ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency