শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

শরীয়তপুর পত্রিকা প্রতিবেদকঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম করেছেন এক বখাটে ও তার বাবা। গত (২৫ ফেব্রুয়ারী) বিকেলে এ ঘটনা ঘটে।

আহত বাবা বর্তমানে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী চাঁদনি আক্তার বাদী হয়ে ভেদরগঞ্জ থানায় দু’জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত বখাটে হৃদয় মাদবর (২১)ও তার বাবা আবু কালাম মাদবর (৪৬) ভেদরগঞ্জ উপজেলা নারায়ণপুর ইউনিয়নের ইকর কান্দি গ্রামের বাসিন্দা।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী চাঁদনী আক্তার বিভিন্ন সময় আসা যাওয়ার পথে হৃদয় মাদবর তাকে নিয়মিত উত্ত্যক্ত করতেন। এ ঘটনা ভুক্তভোগী সম্প্রতি তার পরিবারকে জানায়। মেয়েটির বাবা রোববার (২৫ ফেব্রুয়ারী ) বিকেলে অভিযুক্ত হৃদয় মাদবরকে ডেকে এ ঘটনার প্রতিবাদ জানায়।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় হৃদয় মাদবর ও তার বাবা আবু কালাম মাদবর ক্ষিপ্ত হয়ে চাঁদনী আক্তার, ভাবি জান্নাত আক্তার ও বাবা মোহাম্মদ আলীকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তার বাবাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে মামলার বাদী চাঁদনী আক্তার বলেন, আমি বাসা থেকে বিভিন্ন জায়গায় আসা যাওয়ার পথে আমাকে উত্ত্যক্ত করতো হৃদয় মাদবর। ঘটনার দিন হৃদয় আমাকে আজেবাজে কথা বলে বিষয়টি আমি আমার বাবাকে বলি। এসময় আমার বাবা এগিয়ে আসলে প্রথমে হৃদয় পরে ওর বাবা আবু কালাম মাদবর আমাদের পিটিয়ে আহত করে। আমার বাবা এখন ভেদরগঞ্জ হাসপাতালে ভর্তি আছে। আমি এর বিচার চাই।

এবিষয়ে ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু মন্ডল বলেন, এ ব্যাপারে ওই ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.