শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের তৃতীয় বর্ষ পূর্তি উৎসব পালিত

1 min read

শরীয়তপুর পত্রিকা

বিশেষ প্রতিনিধিঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২৪ মে শুক্রবার শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের তৃতীয় বর্ষ পূর্তি উপলক্ষ্যে ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট সরকারি স্কুল ও কলেজ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের সুফল ও এর কর্মকান্ড নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।

শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের সভাপতি ও চলচিত্র পরিচালক ড্যানি সিডাক এর সভাপতিত্বে ও সিরাজ সিকদার কলেজের সহকারী অধ্যাপক পলাশ রাউথ ও শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর-৩)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল ইসলাম, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান জামান রাড়ী, শরীয়তপুর সাংস্কৃতিক ফোরামের ভেদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি  শেখ করিম সাধারণ সম্পাদক গৌতম মাস্টার ।

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সকল শ্রেণীর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.