নারায়নপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মাতাব্বার মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

1 min read

ডেস্ক রিপোর্টঃ                                                   ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত গ্রহণে মিলাদ ও দোয়া সম্পন্ন হয়েছে। ১৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৪ টার সময় নারায়নপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণে এলাকার সকল জনগণ  উপস্থিত হন অনুষ্ঠানে।

ভেদরগঞ্জ  উপজেলা আওয়ামী লীগ  সভাপতি   তোফাজ্জল হোসেন মোড়ল উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঃ মান্নান হাওলাদার  চেয়ারম্যান আলহাজ সালাউদ্দিন মাতাব্বার ও মেম্বার, সংরক্ষিত উইপি সদস্য এলাকার সাধারন জনগণ স্থানীয় গন‍্যমার্ন ব‍্যক্তিবর্গ মিলাত ও দোয়া মাহফিলের  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত চেয়ারম্যান সালাউদ্দিন মাতাব্বার বলেন,নারায়নপুর ইউনিয়নের মানুষ আমাকে এতো ভালবাসে আমি জানতাম না । আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। এ জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে শেষ করতে পারবো না। আমি এই  নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নয় সকলের সেবক হিসেবে কাজ করতে চাই। ইউনিয়নের সার্বিক উন্নয়ন করবো এবং অন্যায়ের সাথে কোন আপোষ করবো না অসহায়দের পাশে আছি পাশে থাকবো। পরিশেষে আবারো সকলকে ধন্যবাদ জানাই এবং সকলের মঙ্গল কামনা করি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.