স্ত্রীর সাথে দ্বন্দ্বের জেরে জাজিরায় বিষপানে স্বামীর আত্মহত্যা

অনলাইন//  শরীয়তপুরের জাজিরায় পারিবারিক কলহের জেরে গত (১০মার্চ) বিষপান করেছেন লোকমান মাদবর(৪৬) নামে এক মূদী ব্যবসায়ী। সোমবার (১৩মার্চ) সকালে তিনি মৃত্যু বরণ করেছেন বলে যায়যায়দিনকে জানিয়েছেন পদ্মাসেতু দক্ষিণ থানা পুলিশ। জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হাসেম ফরাজী কান্দি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে মারা যাওয়া লোকমান মাদবরের চাচাতো ভাই মঙ্গল মাদবর বলেন, পারিবারিক কোনো আর্থিক সমস্যা ছিলোনা লোকমানের। তবে তার স্ত্রী সেলিনা বেগম (৪০) এর সাথে বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্ধ ও ভিন্ন মতের কারণেই লোকমান মাদবর আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা। লোকমান গত শুক্রবার (১০ মার্চ) বিষ পান করেছে।

এরপর জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। ঢাকা মেডিকেল থেকে স্বজনরা তাকে একটি বেসরকারি হাসপাতলে নিয়ে যান। বেসরকারি হাসপাতালে সুস্থ্যতা অনুভব করলে গতকাল তাকে বাড়িতে নিয়ে আসা হয়। ১৩ মার্চ সকালে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়ে তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় প্রতিদিনই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। মুদী দোকানের ব্যবসায়ী লোকমান মাদবরের দুই ছেলের মধ্যে একজন প্রবাসী। তিনি তার দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। হাসেম ফরাজি কান্দি এলাকার মৃত ফয়জল মাদবরের ছেলে লোকমান মাদবর।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার বলেন, লাশ হাসপাতালে আনা হয়েছে। ময়না তদন্ত শেষে মেডিকেল রিপোর্ট সম্পর্কে বলা যাবে।

পদ্মা দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক সুরুজ উদ্দিন আহমেদ বলেন, লোকমান মাদবর আত্মহত্যা করেছেন শুনেই আমরা ঐ বাড়িতে গিয়েছি। আমরা শুনেছি তার স্ত্রীর সাথে তার কলহ ছিল। কিন্তু কখনো তিনি কোনো মামলা বা জিডি করেন নাই। তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মেডিকেল রিপোর্টের ভিত্তিতে ও তার পরিবার অভিযোগ দিলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

Posted on