1. shikdarbabu088@gmail.com : shariatpur Patrika : shariatpur Patrika
  2. shariatpurpatrika@gmail.com : Online Editor : Online Editor
  3. sohage.mahmud@gmail.com : Smsohage :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শরীয়তপুর জেলা আপডেট
ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রকৌশলীর দ্বারা হেনস্তার শিকার-গণমাধ্যমকর্মী শরীয়তপুরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠন ‘কীর্তিনাশা’র নেতৃত্বে সাব্বির-তানভীর শরীয়তপুর-চাঁদপুর ফেরি চলাচল শুরু হয়েছে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা শরীয়তপুর জেলার ৩টি আসনেই নৌকার জয় ০৮ ঘন্টা পর শরীয়তপুর-চাঁদপুর নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক শরীয়তপুরবাসী রিয়াদের উদ্যোগে মহান বিজয় দিবসে কানাডার শার্লেটাউন সিটি হলে বাংলাদেশের পতাকা উত্তোলন
সারাদেশ আপডেট
২০০ পরিবারকে ঈদ উপহার দিলেন সম্পাদক মোস্তফা ভেদরগঞ্জ ও নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল শরীয়তপুর পোর্টাল এর ১ যুগপুর্তিতে তথ্য হালনাগাদ ও যাচাইকরণ কর্মসুচীর শুভ উদ্বোধন সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদেরগঞ্জ উপজেলা শাখায় ইফতার পার্টি অনুষ্ঠিত পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার সিলেটের পেলেন ৭১ টি প্রতিবন্ধী পরিবার বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানাতে পারি না – পররাষ্ট্রমন্ত্রী বাইডেনকে হাত-পা বাঁধা ভিডিও পোস্ট করে তীব্র তোপের মুখে ট্রাম্প উপজেলা নির্বাচনে এমপি’রা হস্তক্ষেপ করতে পারবে না : ওবায়দুল কাদের

স্ত্রীর সাথে দ্বন্দ্বের জেরে জাজিরায় বিষপানে স্বামীর আত্মহত্যা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১৪৭ বার পড়া হয়েছে

অনলাইন//  শরীয়তপুরের জাজিরায় পারিবারিক কলহের জেরে গত (১০মার্চ) বিষপান করেছেন লোকমান মাদবর(৪৬) নামে এক মূদী ব্যবসায়ী। সোমবার (১৩মার্চ) সকালে তিনি মৃত্যু বরণ করেছেন বলে যায়যায়দিনকে জানিয়েছেন পদ্মাসেতু দক্ষিণ থানা পুলিশ। জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হাসেম ফরাজী কান্দি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে মারা যাওয়া লোকমান মাদবরের চাচাতো ভাই মঙ্গল মাদবর বলেন, পারিবারিক কোনো আর্থিক সমস্যা ছিলোনা লোকমানের। তবে তার স্ত্রী সেলিনা বেগম (৪০) এর সাথে বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্ধ ও ভিন্ন মতের কারণেই লোকমান মাদবর আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা। লোকমান গত শুক্রবার (১০ মার্চ) বিষ পান করেছে।

এরপর জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। ঢাকা মেডিকেল থেকে স্বজনরা তাকে একটি বেসরকারি হাসপাতলে নিয়ে যান। বেসরকারি হাসপাতালে সুস্থ্যতা অনুভব করলে গতকাল তাকে বাড়িতে নিয়ে আসা হয়। ১৩ মার্চ সকালে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়ে তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় প্রতিদিনই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। মুদী দোকানের ব্যবসায়ী লোকমান মাদবরের দুই ছেলের মধ্যে একজন প্রবাসী। তিনি তার দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। হাসেম ফরাজি কান্দি এলাকার মৃত ফয়জল মাদবরের ছেলে লোকমান মাদবর।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার বলেন, লাশ হাসপাতালে আনা হয়েছে। ময়না তদন্ত শেষে মেডিকেল রিপোর্ট সম্পর্কে বলা যাবে।

পদ্মা দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক সুরুজ উদ্দিন আহমেদ বলেন, লোকমান মাদবর আত্মহত্যা করেছেন শুনেই আমরা ঐ বাড়িতে গিয়েছি। আমরা শুনেছি তার স্ত্রীর সাথে তার কলহ ছিল। কিন্তু কখনো তিনি কোনো মামলা বা জিডি করেন নাই। তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মেডিকেল রিপোর্টের ভিত্তিতে ও তার পরিবার অভিযোগ দিলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন
সম্পাদক :
আনোয়ার হোসেন (বাবু সিকদার)
ফোনঃ 01756054201, 01778862004
ইমেইল: ‍shikdarbabu088@gmail.com
Copyright © শরীয়তপুর পত্রিকা ২০২২
ডিজাইন এবং প্রযুক্তি সহায়তায়: Diggil Agency